Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

লড়াইয়ের মাঠে মৌনি ও সানি

বিনোদন ডেস্ক:
অনেক জল্পনার পর শুরু হয়েছে দাবাং-থ্রি সিনেমার শুটিং। এ সিনেমাটির জন্যও একটি আইটেম গানের পরিকল্পনা করছেন নির্মাতারা। এতে মৌনি রায় ও সানি লিওনের মধ্যে একজনকে বেছে নেবেন তারা।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘প্রাথমিকভাবে প্রযোজক আরবাজ খান ও পরিচালক প্রভুদেবা মনে করেছিলেন দাবাং-থ্রির আইটেম গানের জন্য সানি লিওনই উপযুক্ত। কিন্তু সালমানের এই আইডিয়া পছন্দ হয়নি। তার মতে, এ গানের জন্য মৌনি সবচেয়ে ভালো হবেন। তিনি অনেক গর্জিয়াস এবং অনেক ভালো নাচেন। গানটিতে সালমান নিজেও থাকবেন।’

বলিউড আইটেম গানের প্রিয় মুখ সানি লিওন। ‘বেবি ডল’, ‘লায়লা ম্যায় লায়লা’ ‘পিয়া মোর’ কিংবা ‘ট্রিপি ট্রিপি’ গানগুলোর মাধ্যমে দর্শক-শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এ অভিনেত্রী। শুধু বলিউডেই সীমাবদ্ধ নন সানি। ভারতের দক্ষিণী, মারাঠি সিনেমার গানেও কোমর দুলিয়েছেন এ অভিনেত্রী। পাশাপাশি ভারতীয় বাংলা সিনেমার গানেও দেখা গেছে তাকে।

এদিকে ভারতীয় টিভি সিরিয়ালে অভিনয় করেই বেশি খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী মৌনি রায়। তবে রুপালি পর্দাতেও এখন নিয়মিত তিনি। বহুল আলোচিত তেলেগু ভাষার কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

এর আগে দাবাং ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমার আইটেম গানই দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল। দাবাং সিনেমায় ‘মুন্নি বদনাম’ গানে নেচেছিলেন মালাইকা আরোরা। এরপর দাবাং–টু সিনেমায় ‘ফেভিকল সে’ গানে কোমর দুলিয়েছেন কারিনা।