Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

ব্রহ্মা ইজ ব্যাক এ ব্রহ্মানন্দম

বিনোদন ডেস্ক:
তেলেগু সিনেমার অভিনেতা ব্রহ্মানন্দম। জনপ্রিয়তার দিক থেকে প্রথম সারির নায়কদের তুলনায় কোনো অংশে কম নন তিনি। ছোটখাটো চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তেলেগু ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া কৌতুকাভিনেতাদের একজন তিনি।

এবার নায়ক হয়ে পর্দায় হাজির হচ্ছেন ব্রহ্মানন্দম। সিনেমার নাম ব্রহ্মা ইজ ব্যাক। এতে একজন ভারতীয় র এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন এ অভিনেতা। সিনেমাটি পরিচালনা করবেন লেখক শ্রীধর সীপানা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। শিগগির এর শুটিং শুরু হবে। হলিউড সিনেমার আদলে এটি তৈরি হবে এবং সম্পূর্ণ বিনোদনে ভরপুর হবে। খুব শিগগির আনুষ্ঠানিকভাবে সিনেমাটি নিয়ে বিস্তারিত জানাবেন নির্মাতারা।

১৯৮৬ সালে পরিচালক জাধ্যালার হাত ধরে কান্তাবাঈ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ব্রহ্মানন্দম। তারপর থেকে পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। সবচেয়ে বেশি সিনেমায় অভিনয় করে গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম তুলেছেন এ অভিনেতা। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এক হাজারেরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য ২০০৯ সালে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হন ব্রহ্মানন্দম।

এছাড়া ব্রহ্মানন্দম পাঁচবার রাজ্য নন্দি অ্যাওয়ার্ড, একবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড সাউথ, ছয়বার সিনেমা অ্যাওয়ার্ডস এবং কমেডির জন্য তিনবার সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড পেয়েছেন।