Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

বৈধ চ্যানেলে টাকা পাঠালে কন্স্যুলার সেবা

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে: মালয়েশিয়া থেকে বৈধ চ্যানেলে দেশে টাকা পাঠালে দ্রুত কন্স্যুলার সেবা প্রদানের ঘোষনা দিয়েছেন হাই কমিশনার মো: শহিদুল ইসলাম।

শুক্রবার দূতাবাসে বাংলাদেশের তিন রেমিটেন্স হাউজ অগ্রনী, ন্যাশনাল ও সিটি ব্যাংক এর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈধ চ্যানেলে রেমিটেন্স প্রেরণ শীর্ষক আলোচনার সময় তিনি এ ঘোষণা দেন।

একই সঙ্গে বৈধ পথে অর্থ প্রেরণ করলে, স্বল্পমূল্যে বাংলাদেশ বিমানের টিকিট প্রেরণসহ নানা সুবিধার কথাও বলেন হাইকমিশনার।

হাই কমিশনার বলেন, প্রবাসীদের পাঠানো রেমিটেন্সে অতি দ্রুত উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এসময় তিনি প্রবাসীদের উদ্দেশ্যে হুন্ডিতে নয় বৈধ পথে দেশে কষ্টার্জিত অর্থ প্রেরণ করে দেশের দ্রুত উন্নয়নের মহাসড়কে অবদান রাখার আহবান জানান।

বৈধ চ্যানেলে অর্থ প্রেরণ শীর্ষক আলোচনায় অংশ নেন, দূতাবাসের ডিফেন্স উইং হুমায়ন আহমেদ, দূতালয় প্রধান ওয়াহিদা আহমেদ, লেবার কাউন্সিলর সায়েদুল ইসলাম, কমার্সিয়াল উইং ধনঞ্জয় কুমার দাস ও দ্বিতীয় সচিব তাহমিনা ইয়াসমিন, মালয়েশিয়াস্থ অগ্রণী রেমিটেন্স হাউজের মহা-ব্যাবস্থাপক মো: ওয়ালিউল্লাহ, ন্যাশনাল মানি ট্রান্সফারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শেখ আখতার উদ্দিন আহমেদ ও সিবিএল মানি ট্রান্সফার এর প্রধান নির্বাহি পরিচালক সাইদুর রহমান ফারাজি।