Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

ডাকসু নির্বাচন : গানে গানে প্রচারণায় এক সদস্য প্রার্থী

ঢাবি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ব্যতিক্রমী প্রচারণায় নেমেছেন মাহমুদ হাসান তাবীব নামের এক প্রার্থী। গানে গানে তার নির্বাচনের প্রচার করছেন তিনি।

জানা যায়, ডাকসুতে সদস্য পদে নির্বাচন করা এই প্রার্থী ইতোমধ্যেই দুইটি গান বের করেছেন। যার প্রথমটি ছিল বিশ্ববিদ্যালয়ের আবাসিক সমস্যা, বাক স্বাধীনতায় হস্তক্ষেপসহ বিভিন্ন সমস্যা সমাধানে ডাকসু নির্বাচনের গুরুত্ব সম্পর্কে। এ গানে তিনি যোগ্য প্রার্থীদের ভোট দিতে গানের লাইনে লাইনে আহ্বান জানান। অপর গানটি নির্বাচনে কতটি ভোট দিতে হবে, কিভাবে দিতে সেই সম্পর্কিত। ইতোমধ্যেই গান দুইটি ঢাবি ক্যাম্পাসে ভাইরাল হয়েছে।

জানতে চাইলে মাহমুদ হাসান তাবীব বলেন, কথা বলতে গিয়ে হঠাৎ আপনি থেমে যান অথবা আপনাকে থামিয়ে দেয়া হয়। কোন কথা কে শুনে ফেলে কিংবা দেয়ালের কান আছে বলে। আমি এই দেয়ালের কান কেটে দিতে চাই। বলতে চাই বাক স্বাধীনতার কথা। এজন্য আমি ডাকসুতে সদস্য পদে নির্বাচন করছি।

গানের বিষয়ে তাবীব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমস্যাগুলোর কথা আমি গানের মাধ্যমে ফুটিয়ে তুলেছি। তার কারণ হলো ২৮ বছর পর ডাকসু নির্বাচন এসেছে। আর এখনই মুখ্য সময় যোগ্য প্রার্থীকে নির্বাচিত করে সমস্যা সমাধানে সুযোগ দেয়া।

তাবীব আরো বলেন, সদস্য পদে আমার ব্যালট নং-২৭। আমি বলছি না, আমাকে ভোট দিতে। বলছি, যোগ্য প্রার্থীদের ভোট দিতে। সেক্ষেত্রে আমাকে যোগ্য মনে করলে ভোট দিবেন।

তাবীবের গানগুলো শুনতে এখানে ক্লিক করুন :-

. বিশ্ববিদ্যালয়ের আবাসিক সমস্যা

২. নির্বাচনে কতটি ভোট দিতে 

এই দুটি লিংকে।