Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

‘সুন্দরীতমা’ অধরা খান

বিনোদন ডেস্ক:
শেষ পর্যন্ত অধরা খান হলেন ‘সুন্দরীতমা’র নায়িকা। এর আগে ছবিতে নায়ক হিসেবে রোশানকে চুক্তিবদ্ধ করা হয়। যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহানের নতুন ছবি ‘সুন্দরীতমা’।

সম্প্রতি নায়ক হিসেবে রোশানকে চুক্তিবদ্ধ করা হলেও নায়িকা কে হচ্ছেন তা নিয়ে ছিল ধোঁয়াশা। পরিচালক জানিয়েছিলেন, নতুন কোনও মুখকে তারা এই ছবিতে উপহার দেবেন।

পরিচালকরা বলেন, অধরা আমাদের ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছিল। সেখানে তার অভিনয় দর্শকরা পছন্দ করে। তাই অনেক চিন্তা-ভাবনা করে আমাদের শুটিংয়ের সময়ের সঙ্গে মিল রেখে তাকেই নায়িকা চরিত্রে নেয়া হয়েছে। আমাদের বিশ্বাস ‘সুন্দরীতমা’ হয়ে অধরা দর্শকদের মন জয় করতে পারবে।

নতুন ছবি নিয়ে অধরা খান বলেন, ‘ইস্পাহানী আরিফ জাহান স্যারের ছবিতে কাজ করাটা যেকোনো শিল্পীর জন্য ভালো লাগার। আমি দ্বিতীয়বারের মতো তাদের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। আমি খুব আনন্দিত। শুনেছি গল্পটি সুন্দর। নিজের সেরাটা দিয়ে কাজের চেষ্টা করব।’

এএস সিনেমা প্রযোজিত ‘সুন্দরীতমা’ ছবিটির শুটিং শুরু হবে আসছে মার্চ মাসে। গেল বছর ঢাকাই চলচ্চিত্রে ‘নায়ক’ এবং ‘মাতাল’ ছবির মাধ্যমে অভিষেক হয় অধরা খানের। এই নায়িকার ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে ইস্পাহানী আরিফ জাহান নির্মাতা জুটি বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, তুমি সুন্দর, সন্ত্রাসী মুন্নাসহ আরও বেশ কিছু ব্যবসাসফল ছবি নির্মাণ করেছেন।

সূত্র: আরটিভি অনলাইন