Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

বাংলাদেশি রেস্টুরেন্ট রসনা বিলাসের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
৫ বছর ধরে অগনিত গ্রাহকের সন্তুষ্টি অর্জন করে সাফল্যের সাথে ষষ্ঠ বছরে পদার্পণ করেছে রসনা বিলাস। এ উপলক্ষে শুক্রবার রাত ১০টায় রসনা বিলাসে জড়ো হন অতিথিরা। কেক কাটার মধ্য দিয়ে পালন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

রাত ১০টা থেকে হওয়া প্রতিষ্ঠা বার্ষিকীতে চলে প্রীতিভোজ পর্ব। অনুষ্ঠানে স্থানীয়রা ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশির সমাগম হয়েছে। এ যেন প্রবাসের এক টুকরো বাংলাদেশ। রমযান মাসে বাংলাদেশি প্রবাসীদের ভ্রাতৃত্বতা দেখে মুগ্ধ হন অনুষ্ঠানে আগত বিদেশি অতিথিরা।

অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সাবেক কমিশনার মীর্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মো: মোশাররফ হোসেন, সহ সভাপতি তালহা মাহমুদ, কাজী সালাহ উদ্দিন। এ ছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

রসনা বিলাসের পরিচালক সাগর আহমদ বলেন, গ্রাহকদের জন্য আরো উন্নত পরিবেশ ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি বলেন, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এরই মধ্যে খ্যাতি কুড়ানো এই বাংলাদেশি রেস্টুরেন্ট এবার জাঁকিয়ে বসলো চার তলা রেস্টুরেন্ট কমপ্লেক্স। অনেক জায়গা জুড়ে এই কমপ্লেক্সে এখন আছে স্টুডেন্ট ও ফ্যামিলি এরিয়া, প্রাইভেট ডাইনিং, আলাদা ভিআইপি কক্ষ, আধুনিক অনুষ্ঠানের উপযোগী হলরুম এবং গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাসহ প্রয়োজনীয় সব সুবিধা। সাগর বলেন, আজকের রসনা বিলাস রেস্টুরেন্ট মালয়েশিয়ায় প্রবাসী সবার সম্মিলিত প্রচেষ্টার ফসল। এই রসনা বিলাস শুধু ব্যবসা প্রতিষ্ঠানই নয়, মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের মর্যাদার প্রতীকে পরিণত হয়েছে।

উল্লেখ্য, সবার আন্তরিক সহযোগিতায় মালয়েশিয়ায় একমাত্র অভিজাত বাংলাদেশি রেস্টুরেন্ট হিসাবে গত ৫ বছর ধরে দেশি-বিদেশি অগণিত গ্রাহককে সুনামের সঙ্গে সেবা দিয়ে যাচ্ছে রসনা বিলাস।