Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
মালয়েশিয়ায় বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার কুয়ালালামপুর বুকিতবিনতাং জালান ইম্বি রসনা বিলাস রেষ্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরাম ও যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ এনায়েত হোসেনের সভাপতিত্বে ও সারডাং শাখা যুবদলের সাবেক সভাপতি মোঃ নাজমুল হাসানের সঞ্চালনায় ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরামের সদস্য সচিব ও খুলনা জেলা বিএনপির সদস্য ওয়াকিদুজ্জমান ডাবলু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির ক্ষদ্র ঋণ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম,এ,কাইয়ুম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির জলবায়ু ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ওয়াহিদুজ্জামান, সদস্য জাতীয় নির্বাহী কমিটি ও অবিভক্ত ঢাকা মহানগর সাবেক সাংগঠনিক সম্পাদক মির্জা খোকন, সদস্য জাতীয় নির্বাহী কমিটি ও ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো: মোশাররাফ হোসেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উবায়দুল হক নাসির, কেন্দ্রীয় কোকো স্মৃতি সংসদের সভাপতি মোঃ আলমগীর হোসেন, মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এস, এম জাহাংগীর আলম, মালয়েশিয়া যুবদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম খান, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক এস, এম বশির আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর।

বক্তারা বলেন, বর্তমান সরকার গোটা দেশকে হত্যার বধ্যভূমিতে পরিণত করতে আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে মাদক নির্মূলের নামে এক ভয়ংকর পরিস্থিতি তৈরি করা হয়েছে। এভাবে নির্বিচারে মানুষ হত্যা সবার জন্য রীতিমতো উদ্বেগ, ভয় ও বিপদের কারণ হয়ে দাড়িয়েছে। এখন ক্রমান্বয়ে বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে এবং নতুন করে টার্গেট করা হচ্ছে। অনেক পরিবারের অভিযোগ, তুলে নিয়ে গিয়ে পুলিশের দাবিকৃত টাকা দিতে না পারায় রাতে বিচারবহির্ভূতভাবে নিরীহ লোকদের হত্যা করা হয়। বর্তমান সরকারের জুলুম থেকে পরিত্রাণ পেতে হলে এবং আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে জাতীয়তাবাদীমনা সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান নেতারা।

এ ছাড়া ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মঞ্জু খান, রমজান আলি, লুৎফর রহমান, আবু কাউছার ভুঁইয়া, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক হেলাল শিকদার, যুবনেতা মুনসুর সর্দার, মাসুম তালুকদার, মাহিদুজ্জামাম, মেহেদী হাসান প্রিন্স, আজাদ, গাজী কবির হোসেন, মোঃ রাহুল, মোঃ আশরাফুল ইসলাম, খালিদ হাসান রিপন, শেখ মোঃ সেলিম, নুরুজ্জামান, আজিজুল ঢালিসহ বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরামের সকল নেতৃবৃন্দ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

ইফতার পূর্বক আলোচনায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং দলের সকল নেতা-কর্মীদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।