Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

মালয়েশিয়ায় বিএমএ এসডিএন বিএসডির নতুন কমিটি গঠন

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
মালয়েশিয়া বিএমএ এসডিএন বিএসডির কার্যকরি পরিষদ গঠন করা হয়েছে। ১৮ এপ্রিল মালয়েশিয়ার ক্লাং মেরু বাতু বান্ডারে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বিএমএ বিজনেস এসডিএন বিএসডির এ কমিঠি গঠন করা হয়।

মো: আতাউর রহমান রানার সভাপতিত্বে ও ডা. মোহাম্মাদ আলাউদ্দিন সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় কার্যকরি কমিটি গঠনের আলোচনা সভা।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মো. আতাউর রহমান রানাকে সভাপতি ও মো. মজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়। কার্যকরি কমিটির অন্যরা হচ্ছেন-মো. রফিকুল ইসলাম সহ-সভাপতি, মো. জসিম উদ্দিন- সাংগঠনিক সম্পাদক, মো,: কামাল হোসাইন-কোষাধক্ষ, ডা. মোহাম্মাদ আলাউদ্দিন সিদ্দিকী-দপ্তর সম্পাদক, মো. জাকির-প্রচার সম্পাদক, মো. আলী-সহ-প্রচার সম্পাদক। কার্যনির্বাহি সদস্যরা হচ্ছেন, মো. জাহাঙ্গীর আলম, মো. দ্বীন ইসলাম, মো. ইউনুছ আলী। সদস্য মো. নজরুল ইসলাম, আবুল কাসেম, মো. সোহেল রানা, মো. মঈন উদ্দিন খাঁন, মো. হালিম, মো. নুরা আলম, মো. মফিজুল ইসলাম খাঁন, এস.কে আবুল হোসেন, মো. রাসেল ।

নব গঠিত কার্যকরি কমিটির সভাপতি মো. আতাউর রহমান রানা বলেন, মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে সেবার লক্ষ্য নিয়েই আমাদের নতুন পথচলা। এতে সকল প্রবাসীদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।