Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

দুই পান্ডবের ঈদের নাটক জোর জব্বর

বিনোদন ডেস্ক:
নির্মিত হলো ঈদের নাটক ‘জোর জব্বর’। মারজুক রাসেল ও তাসনুভা তিশার বিপরীতে নাটকটিতে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় মুখ জোভান।

সম্প্রতি রাজধানীর পূবাইলে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকে নাম চরিত্রে অভিনয় করেছেন জোভান। চরিত্রটির নাম আবদুল জব্বার। সব কিছুতেই সে জোর খাটায়, এ কারণে এলাকায় সবাই তাকে পেছনে ‘জোর জব্বর’ বলে ডাকে।

পৈত্রিকসূত্রে পাওয়া একটা ইঞ্জিন বিহীন গাড়ি নিয়ে তার বড়াই। গাড়িটিকে রঙ করে নতুন গাড়ির মত করে সাজিয়ে রাখে সে। গাড়ির নাম পঙ্খীরাজ। দুই সাগরেদ মানিক ও ইকোকে নিয়ে ঠেলে ঠেলে চলে তার গাড়ি।

এলাকায় তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে শামসু গ্রুপ। শামসু চরিত্রটি নিয়ে নাটকে হাজির হবে জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেল। তার সাথে জব্বারের দা কুমড়ো সম্পর্ক। কিন্তু শামসুরের ছোট বোন তাসনুভা তিশাকে পছন্দ করে জব্বর। এতেই লাগে বিপত্তি।

এমনি এক মজার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জোর জব্বর’।

নাটকটি প্রসঙ্গে জোভান বলেন, খুব মজার একটি নাটক। মারজুক ভাইয়ের সঙ্গে কাজ করা আনন্দের। আগেও কাজ করেছি। কাজটা খুব উপভোগ করেছি। আসছে ঈদ উপলক্ষে বেশকিছু কাজ করছি। এ নাটকটি তারই একটি।

ইনসাইট ক্রিয়েশনের ব্যানারে সৌরভ সাফওয়ানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন হেলাল উদ্দিন ফারহান ও সৌরভ সাফওয়ান। নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেন- রেজাউল আমিন সুজন, মাসুম, বিটলু শামীম, লিমা ও আরো অনেকেই।

আসছে ঈদে যে কোনো বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে নাটকটি ।