Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’-এর যাত্রা শুরু

বিনোদন ডেস্ক:
লিংকআস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এই প্রথমবারের মতো দেশে নিয়ে এসেছে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’। সম্প্রতি, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অ্যাপটির উদ্বোধন হয়। এতে প্রধান অতিথি এবং মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন গান বাংলা টেলিভিশনের এমডি এবং সিইও কৌশিক হোসেন তাপস। বাংলাদেশে চীনা দূতাবাসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা চেন ওয়ে, বাংলাদেশে নিযুক্ত মাননীয় প্রাক্তন চীনা রাষ্ট্রদূত চাই শি এবং লিংকআস-এর চেয়ারম্যান ইয়ে লিয়াং এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি তাহসান রহমান খান ও ওয়ারফেজ ব্যান্ডের মনমুগ্ধকর পারফরমেন্স, এক্সক্লুসিভ ফ্যাশন শো, নাচ, র‌্যাফেল ড্রসহ আরও নানা আয়োজনে ভরপুর ছিলো।

দেশের বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় সেলিব্রিটিদের উপস্থিতিতে অনুষ্ঠানটি আরও জমকালো হয়ে উঠেছিলো। এতে এসেছিলেন ক্রিকেট অঙ্গনে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার সহধর্মিণী উম্মে আহমেদ শিশির। জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসও এই আয়োজনে উপস্থিত ছিলেন। ‘লিংকআস’ অ্যাপটি বাংলাদেশ, চীন ও অন্যান্য বন্ধুপ্রতীম দেশগুলোর মধ্যকার সাংস্কৃতিক বন্ধন উন্নয়ন ও প্রসারে সহায়তা করবে।

বিপুল সংখ্যক জনপ্রিয় মিডিয়া কলাকুশলী এবং জনসাধারণের উপস্থিততে আয়োজনটি মুখরিত ছিলো। আমন্ত্রিত অতিথিরা এক্সপেরিয়েন্স জোন ঘুরে দেখবার মধ্য দিয়ে লিংকআস অ্যাপ সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়াও অতিথিদের তাদের পছন্দের শিল্পী, সেলিব্রিটি, সংগীত শিল্পীদের সাথে ফটো বুথে সেলফি তুলতে দেখা গেছে। ‘লিংকআস’ অ্যাপ-এর মাধ্যমে উপস্থিত অতিথিরা লাইভে অংশ নেন।

আয়োজনে অতিথিরা জনপ্রিয় ব্র্যান্ডের মনমুগ্ধকরা পারফমেন্স, বিনোদনমূলক শো এবং ফ্যাশন শো উপভোগ করেছেন। জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব এবং জনসাধারণের সামাজিক মেলবন্ধন আয়োজনটিকে আরও সমন্বিত ও চমৎকৃত করে তোলে। লিংকআস-এর উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে একটি উল্লেখযোগ্য সংখ্যক মানুষ এবং দেশের জনপ্রিয় সেলিব্রিটি ও মিডিয়া ব্যক্তিত্বের যোগাযোগ তৈরি হয়। সেই সাথে আয়োজনটিতে উপস্থিত অতিথিবৃন্দের উদ্দেশ্যে অ্যাপটির সামগ্রিক কার্যক্রম তুলে ধরা হয়।

লিংকআস কি?
লিংকআস প্রতিষ্ঠানটির ১০০% এফডিআই রয়েছে। এটি সোশ্যাল নেটওয়ার্কিং এবং বাংলাদেশে ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্মের অগ্রদূত। এটি দেশের জনসাধারণকে বিভিন্ন ধরনের বিনোদনমূলক শো উপহার দেবে। আমরা মিডিয়া পেশাজীবী, সেলিব্রিটি, ক্রীড়াবিদ, সংগীত শিল্পী, তরুণ শিল্পী, রম্য অভিনেতাসহ সকল কলাকুশলীদের জন্য পরিচ্ছন্ন, স্বচ্ছ সমন্বিত এবং পেশাদারী প্লাটফর্ম নিশ্চিত করবো। এটি শুধুই একটি ডিজিটাল প্ল্যাটফর্ম নয় বরং এটি একটি সামাজিক যোগাযোগ মাধ্যম যেখানে আপনি আপনার জীবনসহ অন্যান্য আকর্ষণীয় মুহূর্ত শেয়ার করতে পারবেন।

এর পিকচার সোশ্যাল ফিচারটি এই অ্যাপটিকে আরও অনন্য করে তুলেছে যার মাধ্যমে আপনি মজার কিছু ছবি শেয়ার করতে পারবেন। এই অ্যাপটি আপনার প্রতিটি মুহুর্তকে এক ভিন্ন রূপ দেবে। একইভাবে অপেশাদারদের সৃজনশীলতাকে উন্মোচিত করতে আমরা সাহায্য করবো। এটি আপনাকে এবং আপনার বিনোদনের চাহিদাক বুঝতে পারে আর সেই জন্যই বিনোদনের এক অনন্য জগত আপনার নখদর্পনে নিয়ে এসেছে।