Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

ভালোবাসা দিবসে ‘সুখ পাখি’তে তারা

বিনোদন ডেস্ক
আসছে ভালোবাসা দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘সুখ পাখি’। এর সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন জিনাত হাকিম এবং এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দর।

এই টেলিফিল্মের গল্প প্রসঙ্গে জিনাত হাকিম বলেন,‘ ভালোবাসার গতানুগতিক গল্পের বাইরের একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে সুখ পাখি টেলিফিল্মটি। এই ধরনের গল্প নিয়ে এখন খুব কমই নাটক নির্মিত হয়। যারা অভিনয় করেছেন, সবাই যার যার চরিত্রে খুব ভালো অভিনয় করেছেন।’ এবারই প্রথম একই টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন অহনা রহমান, আফরান নিশো ও পিয়া বিপাশা।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে অহনা বলেন, ‘গল্পটা সত্যিই অন্যরকম। এবারের ভালোবাসা দিবসে এটি হবে আমার অন্যরকম একটি কাজ যা নিয়ে আমি অনেক বেশি আশাবাদী।’

আফরান নিশো বলেন,‘ জিনাত ভাবীর সংলাপ আমার কাছে ভালোলেগেছে। তাছাড়া আমি সবসময় যেমন একটু অন্যরকম গল্পে কাজ করতে চাই সুখ পাখি টেলিফিল্মটির গল্প ঠিক তেমনই অন্যরকম।’

গেলো ২৮,২৯ ও ৩০ জানুয়ারি রাজধানীর উত্তরায় টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে। আফরান নিশো সবসময়ই ভার্সেটাইল কাজ করতে পছন্দ করেন। এবার তেমনই একটি ভার্সেটাইল চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে সুমন আনোয়ারের নতুন ধারাবাহিক নাটক ‘ইডিয়ট’-এ। এরইমধ্যে শ্রীমঙ্গলে এর শুটিং শেষ হয়েছে। সুমন আনোয়ার জানান শিগগিরই এটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এদিকে অহনা রহমান নিয়মিত মীর সাব্বিরের নির্দেশনায় আরটিভিতে প্রচার চলতি ‘নোয়াশাল’ ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়া উত্তরায় অবস্থিত তার বিউটি সেলুন ‘অহমি’ নিয়েও প্রতিনিয়ত ব্যস্ত থাকতে হয় তাকে। কায়সার আহমেদ’র ‘মহাগুরু’ ধারাবাহিকেও অভিনয় করছেন অহনা।