Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

৪০ কেজি শাড়ির ওজন ৫৫ লাখ রুপি

বিনোদন ডেস্ক
উর্বশী রাউতেলা একজন ভারতীয় মডেল এবং বলিউড অভিনেত্রী। তিনি প্রথম আনিল শর্মার অ্যাকশন-রোমান্টিক ফিল্ম সিং সাব দা গ্রেট এ অভিষিক্ত হন। ২০১৫ সালে মিস ইউনিভার্স হন।

‘লাভ ডোজ’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে সবার নজরে আসেন তিনি। এরপর সিং সাব দ্য গ্রেট, সানাম রে, গ্রেট গ্র্যান্ড মাস্তি এবং কাবিল সিনেমায় রূপের দ্যুতি ছড়িয়েছেন। সাধারণত গাউন অথবা স্বল্প পোশাকে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন এ অভিনেত্রী। তবে এবার ৫৫ লাখ রুপি মূল্যের একটি শাড়ির জন্য আলোচনায় এসেছেন উর্বশী।

শোনা যাচ্ছে, সম্প্রতি একটি শাড়ি বায়না করেন উর্বশী। যার মূল্য ৫৫ লাখ রুপি। সোনালী নকশা করা এই শাড়ির ডিজাইনার ফারাহ খান আলী। এই শাড়ির ওজনও কিন্তু নেহায়েত কম নয়। প্রায় ৪০ কেজি। শুধু তাই নয়, ২৮ লাখ রুপি মূল্যের গহনাও নাকি বায়না করেন এ অভিনেত্রী।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হয়েছে, আগামী মাসে উর্বশীর কাজিনের বিয়ে। ভারতের উত্তরখন্ডে হবে অনুষ্ঠান। এর জন্যই উর্বশীর এ আয়োজন। যদিও কয়েকটি সংবাদমাধ্যম দাবি করছে, ইতোমধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে এবং সেখানে এই শাড়ি ও গহনা পরে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়া শাড়ি পরা উর্বশীর কিছু ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

উর্বশী অভিনীত পরবর্তী সিনেমা হেট স্টোরি-ফোর। এটি এ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি। ভূষণ কুমার ও বিক্রম ভাট প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন বিশাল পান্ডে। আগামী বছর ২ মার্চ ছবিটি মুক্তির কথা রয়েছে।