Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

কোথায় বলিউড নায়িকা রিমি সেন?

বিনোদন ডেস্ক
রিমি সেন, মনে আছে কি তার কথা? মনে করে নিন ভারতের জনপ্রিয় একজন অভিনেত্রী রিমি সেন। একাডেমিক পড়াশোনা শেষ করে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেন রিমি। অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র। রূপ আর অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা গড়ে নেন রিমি।

এতে তিনি আমির খানের বিপরীতে মডেল হিসেবে অভিনয় করেন। এ বিজ্ঞাপনের মাধ্যমে সবার নজরে আসেন এই অভিনেত্রী। এরপর চলচ্চিত্রে অভিনয় প্রস্তাব পান রিমি। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। ভারতীয় একাধিক ইন্ডাস্ট্রির সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ভারতের পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করেন রিমি সেন। সেখানেই বেড়ে উঠেছেন তিনি কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন এই অভিনেত্রী। ২০০২ সালে তেলেগু ভাষার ‘নি থডু কাভালি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন রিমি। ‘হাঙ্গামা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন রিমি। এ সিনেমার মাধ্যমে বলিপাড়ায় জনপ্রিয়তাও পান তিনি।

রিমি অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- ‘হাঙ্গামা’, ‘ধুম’, ‘ধুম-টু’, ‘গোলমাল : আনলিমিটেড’ প্রভৃতি। এসব সিনেমার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রি একসময় দাপিয়ে বেড়িয়েছেন তিনি। কিন্তু সময়ের সঙ্গে আজ অনেকটা হারিয়ে গেছেন। ঠিক আগের মতো দাপট নেই তার। চলচ্চিত্রাঙ্গন থেকে হারিয়ে গেছেন এই অভিনেত্রী।