Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

আশুলিয়ায় সন্দেহভাজন ৪ জঙ্গির আত্মসমর্পণ

নিউজ ডেস্ক: আশুলিয়ায় ঘিরে রাখা বাড়ি থেকে সন্দেহভাজন ৪ জঙ্গি আত্মসমর্পণ করে বেরিয়ে এসেছে বলে জানিয়েছে র‌্যাব।

রোববার বেলা ১২টার কিছু আগে প্রথমে একজন র‌্যাবের আহ্বানে সাড়া দিয়ে আত্মসমর্পণ করে। সে পুরুষ। পরে আরো দুইজন আত্মসমর্পণ করে। তারাও পুরুষ। সবশেষে ভেতরে থাকা একজন বেরিয়ে এসে র‌্যাবের কাছে আত্মসমর্পণ করেন।

র‌্যাব জানায়, প্রথমে এক ‘জঙ্গি’ বেরিয়ে আসলে তাকে দিয়ে অন্যদের বেরিয়ে আসতে মাইকিং করানো হয়। এর পরপরই আরো দুইজন বেরিয়ে আসে। তবে ভেতরে আরো একজন অবস্থান করছে।

এর আগে বেলা ১১টা ৩৫ মিনিটের দিকে ওই বাড়িতে বিস্ফোরণের বিকট শব্দ পাওয়া গেছে। এটি শক্তিশালী কোনো গ্রেনেডের বিস্ফোরণ বলে ধারণা করা হচ্ছে।

জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটির খুব কাছের আরেকটি বাড়ি থেকে ব্রেকিংনিউজের সাভার প্রতিনিধি জানান, বিস্ফোরণের শব্দে আশপাশের এলাকা প্রকম্পিত হয়ে উঠে। এর আগে বেলা ১১টা ২০ মিনিটের দিকে বাড়িটির ওপরে হেলিকপ্টার দিয়ে অবস্থা পর্যবেক্ষণ করে র‌্যাব। এর পরপরই এই বিস্ফোরণ ঘটে।

শনিবার দিবাগত রাতে চাকল গ্রামের ইব্রাহিম সরদারের একতলা বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর একটি দল। সংস্থাটি বলছে, ঘেরাওয়ের পর বাড়িটির ভেতর থেকে বেশ কয়েকবার র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে।

র‌্যাবের হাতে আটক ইব্রাহিম সরদার জানিয়েছেন, গার্মেন্টস কর্মী পরিচয়ে দুই মাস আগে আজাদ নামে এক ব্যক্তি পরিবারসহ থাকার কথা বলে বাড়িটি ভাড়া নিয়েছিলেন।